প্রিয়তমা
- কেএম পারভেজ ওয়াহিদ - দেয়ালের ওপারে ০৩-০৫-২০২৪

প্রিয়তমা বলেছিল, জোছনা রাতে তার কোলে মাথা রেখে সারারাত কাটিয়ে দেবার কথা। আমার কথা দেয়া সেই প্রিয়তমা নেই! আজ আমি একাই জোছনা পোহাই। প্রিয়তমা বলেছিল ফুলের বাগানের কথা, যে বাগানে থাকবে হরেক রকমের ফুল! বিশেষ করে রাতের রাজা হাসনাহেনা শিউলি, বেলি আর গন্ধরাজ বকুল! আজ আমার বাগানে ফুলের সমারোহ অথচ ভাগ্যের কী নির্মম পরিহাস, আমার কথা দেয়া সেই প্রিয়তমা নেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৮-০৪-২০২০ ২২:৩৬ মিঃ

কমনীয় ভাবন